সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১২:০০

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
গতবারও নৌকা প্রতীকের প্রার্থী আমার থেকে টাকা নিয়েছিলেন-সালাউদ্দিন রিপন।

গতবারও নৌকা প্রতীকের প্রার্থী আমার থেকে টাকা নিয়েছিলেন-সালাউদ্দিন রিপন।

dynamic-sidebar

খবর বরিশাল ডেস্কঃ আসন্ন দ্বাদস জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল সদর (৫) আসনের সতন্ত্র প্রার্থী সালাউদ্দিন রিপন বলেছেন, আজ অনেকেই বলে বেড়ায় আমার টাকা নাকি অবৈধ।

আমি বলতে চাই ২০১৮ সালে জাতীয় সংসদ নির্বাচনের ২দিন পূর্বে বর্তমান সংসদ ও নৌকা প্রতীকের প্রার্থী আমার কাছ থেকে বিশাল অংকের টাকা নিয়ে তার নির্বাচনী কাজে ব্যায় করেছিলেন যদি আমার টাকা অবৈধ হয় তিনি তাহলে অবৈধ টাকা নিয়ে ছিল।

আমি আপনাদের কাছ থেকে যে ভালবাসা পেয়েছি তা কোনদিন ভুলবার নয়। আমি সাধারন মানুষের কাঙ্গাল আমি যেদিন আমার সাধারন মানুষের ভালবাসা পাব সেদিন মনে করব আমি আমার প্রতিদ্বন্ধী প্রার্থীকে পরাজিত করতে পেরেছে।

তিনি এসময় আরো বলেন ৭ই জানুয়ারীর পর আমরা সবাই একসাথে থাকব। আমি কোন সহিংসতা প্রতিহিংসার ভোটের রাজনীতি করতে আসি নাই।

তিনি এসময় আরো বলেন আমার মা-বোনেরা যারা আমাকে ভালবাসেন আমি চাই তারা আমার সাথে আপনাদের নিয়ে মানীয় প্রধানমন্ত্রীর জনসভায় অংশ গ্রহন করব।

বুধবার (২৭) ডিসেম্বর বিকালে বরিশাল বন্দর থানাধীন মৌলভীর হাট হিজলতলা মাধ্যমিক বিদ্যালয় মাঠে তার ট্রাক প্রতীকের জন্য ভোট প্রার্থনা করে নির্বাচনী উঠান বৈঠক সভায় তিনি একথা বলেন।

এরপরপরই সালাউদ্দিন রিপন নগরীর বগুরোডস্থ চৈতন্য স্কুল মাঠে মহিলাদের ভোটারদের সাথে নির্বাচনী উঠান বৈঠকে বক্তব্য রেখে তার ট্রাক প্রতীকে ভোট কামনা করেন।

এর আগে সকালে বরিশাল প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করে বলেন গত ১৮তারিখের পর থেকে আমার প্রতি বরিশালের মা-বোনদের ভালবাসা দেখে নৌকার সমর্থক সদস্যরা বিভিন্নভাবে মা-বোনদের ভয়ভিতি দেখিয়ে আতংক সৃষ্টি করছে যাতে করে নির্বাচনের দিন মহিলা ভোটাররা কেন্দ্রে না যায়।

এছাড়া আমার প্রতিটি নির্বাচনী সভার পূর্বে আমার কর্মীদের উপর হামলা মারধর করা হচ্ছে। এমনকি আগামী ২৯ তারিখ মাননীয় প্রধানমন্ত্রী বরিশালে আসা উপলক্ষে আমি একজন আওয়ামী লীগের সাধারন কর্মী হিসাবে প্রচার প্রচারনার মাইক নামিয়েছি সেই প্রচারনার গাগি ভাংচুর করা হয়েছে। যা আমি প্রতিটি মুহুর্তে জেলা রিটানিং অফিসার সহ প্রশাসনকে তাৎক্ষনিকভাবে অবগত করে যাচ্ছি। আমি গণমাধ্যম কর্মীদের মাধ্যমে বলছি একটি শান্তিপূর্ণ নির্বাচনের প্রত্যশা কামনা করছি।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net